Monday, September 22, 2014

desi hot babe in kameez with super sized boobs rack!!!!

পারসোনালী আমার মূলত এই টাইপের মেয়েরাই টপ ফেবারিট।আর্কশনীয় শেপের দুধ থাকার কারনে যেকোন ড্রেসেই তাদের অসাধারন লাগে।আর যখন ওরনা একপাশে রাখা অবস্থায় তাদের কে দেখি তখন আমি তাদের দুধের উপর থেকেনজরি সরাতে পারিনা।ইচ্ছে করে সামনে গিয়ে দুধগুলো চেপে ধরি।এই কারনে আমি কখনো আমার গ্রাল্ফ্রেন্ড কে তার দুধ গুলো ঢেকে রাখতে দেই না।যদিও ঢেকে রাখে তাহলে ওরনা এমন ভাবে রাখতে বলি যেন তার বিশাল ভাঁজ খাওয়া দুধের নিন্ম অংশ বের হয়ে থাকে।আর পাব্লিক প্লেসে ডেটিং করার সময় ওরনা হয় একপাশ করে বা বুকের উপর থেকে পুরো সরিয়ে রাখতে বলি।যেন ছেলেরা তার স্তনের সাইজ দেখে উপভোগ আর জেলাস ফিল করে। :-P আর সেও আমার কথা মত সেই ভাবেই ওরনা রাখে।সাথে বসা বা দাড়ানো অবস্থায় শরীর এমন ভাবে নাড়াচাড়া করে  যাতে তার স্তনগুলো আরো ফুলেফেপে কামিজ বা টপস টানটান করে ফেলে।যা দেখলে মনে হবে দুধের চাপে যেন তার কামিজই ছিড়ে যাবে!!!

Sent from Samsung Mobile

1 comment: