Wednesday, September 10, 2014

HoT Indian actress rehearsal danceing performance by revealed her spicy boobs cleavage....


ব্যাক্তিগত ভাবে হট এন্ড সেক্সি লুক মেয়েদের এই ধরনের ড্রেস এ যেটাতে সল্প শরীরের নাড়াচাড়ায় তাদের বুকের ভাঁজ ঢেলে বের হয়ে আসে আমার দেখতে খুব ভাল লাগে।আমি এলরেডী ডিসিশন নিয়ে রেখেছি বিয়ের পর আমার বউকে সব সময় এই ধরনের ড্রেসই পরাবো।যাতে ড্রেস পরা অবস্থায় তার বিশাল দুধের ভাঁজ দৃশ্যমান হয়ে থাকে।এমন কি বউকে নিয়ে বাহিরে বা কোন পার্টিতে গেলেও পরাবো,যাতে ছেলেরা আমার বউ এর দুধের সৌন্দর্য  উপভোগ করতে পারে।যেহেতু মেয়েদের স্তন ছেলেদের উপভোগের জন্য সৃস্টি হয়েছে তাই আমি ছাড়া অন্যকেউ তা উপভোগ করলে দোষের কিছু দেখিনা।আর বন্ধুদের ওয়াইফ সহ বাসায় ইনভাইট করে হোম পার্টি করার সময় তাদের সামনে নিজের বউকে এমন ড্রেস পরিয়ে উপস্থাপন করবো যে ড্রেসে আমার বউ এর অলমোস্ট ৪০% বুকের ভাঁজ বের হয়ে থাকবে।যাতে তাদের বউদের সামনেই তারা হরনি হয়ে উঠে।আর তাদের বউদের যেন আমার জনের মত উপস্থাপন করতে উৎসাহিত হয়।

Sent from Samsung Mobile

No comments:

Post a Comment